Dhalywood

‘পদ্মাবতী’ সিনেমার জুটি জলি ও সাইমন

স্টাফ রিপোর্টার : দীর্ঘ বিরতি কাটিয়ে ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন চিত্রনায়িকা জলি রহমান। ধীমন বড়ুয়ার ‘পদ্মাবতী’ সিনেমা দিয়ে শুটিংয়ে ফিরছেন তিনি। ৪ বছর আগে ‘ডেঞ্জার জোন’ সিনেমায় সর্বশেষ অভিনয় করেছিলেন জলি। এমনটা জানা গিয়েছিল গত মাসেই। এবার জানা গেল কামব্যাক সিনেমায় জলির সহশিল্পীর নাম সাইমন।

আগামী মাস থেকে শুটিং শুরু হতে যাওয়া সিনেমাতে জলির বিপরীতে থাকছেন সাইমন সাদিক। পরিচালক ধীমন বড়ুয়া সাইমনের বিষয়টি নিশ্চিত করলেও এখনো চুক্তি না হওয়ায় সিনেমাটি নিয়ে বিশদ কথা বলতে রাজি নন সাইমন।

পরিচালক ধীমন বড়ুয়া বলেন, ‘পদ্মাবতী চরিত্রে জলি রহমানকে চূড়ান্ত করেছি। এ সিনেমা দিয়েই বিরতি ভাঙছেন তিনি। তাঁর বিপরীতে অভিনয় করবেন সাইমন সাদিক। গত সপ্তাহে তাঁর সঙ্গে আমাদের পাকা কথা হয়েছে।’

চলচ্চিত্র প্রযোজনার সঙ্গে জড়িত থাকলেও ‘পদ্মাবতী’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন ধীমন বড়ুয়া। নিজের প্রথম সিনেমা নিয়ে আশাবাদী এ নির্মাতা। ধীমন বড়ুয়া বলেন, ‘একটি প্রেমের গল্পের মধ্য দিয়ে নদীকূলের মানুষের সংস্কৃতি ও জীবনযাত্রা তুলে ধরা হবে সিনেমাতে। রোমান্টিক ঘরানার সিনেমাটি পুরোপুরিই বাণিজ্যিক ধারায় তৈরি করা হবে। আশা করি দর্শকের জন্য উপভোগ্য একটি সিনেমা নির্মাণ করতে পারব।’

অক্টোবরের প্রথম সপ্তাহ থেকে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলায় পদ্মা নদীর পাড়ে শুরু হবে পদ্মাবতী সিনেমার শুটিং। একটানা কাজ করে শেষ করা হবে দৃশ্যধারণের কাজ। আগামী পয়লা বৈশাখে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন নির্মাতা।

দেশের বাইরেও সিনেমাটি মুক্তি দিতে চান তিনি। প্রচার নিয়েও আছে বিস্তর পরিকল্পনা। সিনেমা কিং প্রযোজিত সিনেমাটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন মনজুরুল ইসলাম মেঘ। নির্বাহী প্রযোজক কাজী সাইমুল হক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Film & Festival News

CinemaKing Limited